Dreamy Media BD

চট্টগ্রামের সেরা ১০ টি হোটেল ও রিসোর্ট / Hotel at Chittagong

সেরা ১০ টি হোটেল ও রিসোর্ট

 চট্টগ্রামের সেরা ১০ টি হোটেল ও রিসোর্ট

 

বাংলাদেশের সকল বৃহত্তম শহরদের মধ্যে একটি হচ্ছে চট্টগ্রাম শহর। চট্টগ্রাম বাংলাদেশের গুরুত্বপূর্ণ বাণিজ্যিক রাজধানী ও দ্বিতীয় শহর। চট্টগ্রাম শহরটি বন্দরগামী হিসেবে পরিচিত। এই শহরেই রয়েছে বাংলাদেশের সর্ববৃহৎ সমুদ্র বন্দর। চট্টগ্রাম শহরে রয়েছে পাহাড় সমুদ্র ও প্রাকৃতিক সৌন্দর্যের জন্য অনেক আকর্ষণীয় জায়গা। 

আপনি এখানে আকর্ষণীয় জায়গা ভ্রমণে আসতে পারেন। চট্টগ্রাম শহরে অনেক সুন্দর সুন্দর আকর্ষণীয় জায়গা সমূহ রয়েছে। এই কারণে এই চট্টগ্রাম শহরকে বলা হয় প্রাচ্যের রানী। চট্টগ্রামে রয়েছে লাক্সারি হোটেলের পাশাপাশি অনেক কম খরচের ভালো মানের হোটেল ও রিসোর্ট। চট্টগ্রাম আসলে আপনি এখানের হোটেল ও রিসোর্টে রাতযাপন করতে পারেন। 

চট্টগ্রাম হোটেল গাইড নিয়ে আমাদের আজকের এই আর্টিকেল চট্টগ্রামের সেরা ও জনপ্রিয় হোটেল রিসোর্ট এর বারা অবস্থান ও যোগাযোগ করার বিস্তারিত জানানো হলো-

 

১.রেডিসন ব্লু রিসোর্ট 

রেডিসন ব্লু রিসোর্ট
রেডিসন ব্লু রিসোর্ট

রেডিসন ব্লু চট্টগ্রামের ভে ভিউ  (Radisson  Blu Chattogram Bay View). চট্টগ্রাম শহরের শহীদ সাইফুদ্দিন খালেদ রোডে অবস্থিত এই রিসোর্টটি। এই রিসোর্টে সকল উন্নত মানের সুযোগ সুবিধা ও সার্ভিস পাবেন। রেডিসন ব্লু বে ভিউ বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম রিসোর্ট। তাছাড়া চট্টগ্রাম শহরের প্রথম বৃহত্তম রিসোর্ট। 

এই রিসোর্টটি একটি পাঁচ তারকা বিশিষ্ট রিসোর্ট। এই রিসোর্ট রয়েছে 2041 টি রুম। তাছাড়া রয়েছে ১৩ টি জুনিয়র সুট। আরো রয়েছে চারটি এক্সক্লুসিভ সুট। আধুনিক সাজসজ্জা ও হোটেল কে শহরের দৃষ্টিনন্দন অনুসারে গড়ে তোলা হয়েছে। এই হোটেলে অবস্থানকালীন সময়কে আপনি স্মরণীয় করে রাখতে পারবেন। 

এই হোটেলটি বাংলাদেশে অনেক বিখ্যাত একটি হোটেল। বিজনেসের ক্ষেত্রে কপোরেট কাজের জন্য রেডিসন ব্লু চট্টগ্রামের বে-ভিউ এর রিসোর্ট টিকে প্রথম পছন্দ হিসেবে বেছে নেওয়া হয়। এর রিসোর্টিতে আপনি উন্নত মানের সকল সুযোগ সুবিধা পাবেন। তাছাড়া ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস তো আছেই। 

আপনি পুরো বাংলাদেশে এ রিসোর্ট এর মত সুযোগ সুবিধা ও সব সময় সার্ভিস খুব কমই পাবেন। এই রিসোর্টে রুম ভাড়া হচ্ছে- Superior Room-9026 tk. Business Class Room-14,785 tk. Junior Suite-19,857 tk.

 

সুবিধা সমূহ 

  • ফ্রি ইন্টারনেট 
  • উন্নত খাবার 
  • ভালো পার্কিং ব্যবস্থা 
  • স্পা

ঠিকানা 

শহীদ সাইফুদ্দিন খালেদ রোড, চট্টগ্রাম- ৪০০০

যোগাযোগ : 09612-600400

 

২.দ্যা পেনিনসুলা হোটেল

দ্যা পেনিনসুলা
দ্যা পেনিনসুলা

দ্য পেনিনসুলা (The peninsula). চট্টগ্রামের সকল উন্নত মানের হোটেলদের মধ্যে অন্যতম একটি হোটেল হচ্ছে এই হোটেলটি। দ্যা পেনিনসুলা  এই হোটেলটি বন্দরনগরের গুরুত্বপূর্ণ জিএসি সার্কেলে অবস্থিত হয়েছে। চট্টগ্রামের সেরা হোটেলের মধ্যে একটি এই হোটেল। 

এই হোটেলের সকল সুযোগ সুবিধা ও সার্ভিস রয়েছে। অনেক আধুনিক এই হোটেল। রয়েছে ১৪৪ টি গ্যাস্ট হাউস। যা অতিথিদের স্বাচ্ছন্দের প্রতি সম্পূর্ণ মনোযোগ দিয়ে নিখুত ভাবে সজ্জিত করা হয়েছে। এই হোটেলের প্রত্যেকটি রুম আপনার পছন্দ হতে বাধ্য। এখানে যে পর্যটকই আসুক না কেন এই রিসোর্টের প্রশংসা না করে থাকতে পারেনা। 

এখানে অতিথিদের জন্য রয়েছে শরীরচর্চা কেন্দ্র। এখানে আপনি ফ্রিতে শরীরচর্চা করাতে পারবেন। রয়েছে তাদের নিজস্ব রেস্টুরেন্ট। এই হোটেল থেকে আপনি অনেক প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারবেন। এই হোটেল থেকেই আপনি দেখতে পারবেন দূরবর্তী পাহাড়ের দৃষ্টিনন্দন দৃশ্য। যা আপনাকে মোহিত করবে এখানে অনেক উন্নত মানের ও ভালো সুযোগ সুবিধার রুম রয়েছে। 

আপনি নিজের পছন্দ ও চাহিদা অনুযায়ী রুম বুকিং করতে পারবেন। এখানে রুম ভাড়া হচ্ছে-Delxue-7,478 tk. Executive Twin -8,338 tk. Super Delxue-8,338 tk. Luxury Suite -12,894 tk. আপনি আপনার বাজেট অনুযায়ী ও চাহিদা অনুযায়ী যে কোন রুম বুকিং করে নিবেন

 

সুবিধা সমূহ

  • ফ্রি ইন্টারনেট
  • রেস্টুরেন্ট 
  • লন্ড্রি সার্ভিস
  • স্পা

ঠিকানা 

বুলবুল সেন্টার, নিজাম রোড, চট্টগ্রাম

যোগাযোগ :01755-555455

 

৩.রেস্ট ওয়েস্টার্ন এলাইন্স হোটেল 

রেস্ট ওয়েস্টার্ন এলাইন্স 
রেস্ট ওয়েস্টার্ন এলাইন্স

রেস্ট ওয়েস্টার্ন এলাইন্স( Rest Westarn Aliance). চট্টগ্রামের সেরা হোটেলদের মধ্যে অন্যতম হোটেল হচ্ছে রেষ্ট ওয়েস্টার্ন। এই হোটেলটি একটি আন্তর্জাতিক মানের হোটেল। চট্টগ্রামের গুরুত্বপূর্ণ বাণিজ্যিক এলাকা আগ্রাবাদে হোটেলটি অবস্থিত হয়েছে। এই হোটেলটি পাঁচ তারকা বিশিষ্ট একটি হোটেল। 

এই হোটেলে আপনি উন্নত মানের সকল সুযোগ সুবিধা ও 24 ঘন্টা ফ্রি সার্ভিস পাবেন। এখানে আপনি অন্য হোটেল থেকে ভালো মানের সুযোগ সুবিধা পাবেন।  এই হোটেলে কক্ষ রয়েছে মোট ৫০ টি। প্রত্যেক রুমে রয়েছে আলাদা আলাদা ডিজাইন। প্রত্যেক রুমেই আপনার সুবিধা ও সুযোগ বুঝে সকল ধরনের ব্যবস্থা রাখা হয়েছে।

রেস্ট ওয়েস্টার্ন তাদের রয়েছে নিজস্ব রেস্টুরেন্ট। আপনি তাদের রেস্টুরেন্টে সকল অন্যতমনের খাবার পাবেন। ইন্ডিয়ান চাইনিজ ইতালি সকল ধরনের ভালো মানের খাবার পাওয়া যায়। তাদের এখানে তাছাড়া আপনি এখানে সকল ধরনের সুযোগ সুবিধা পাবেন। লন্ড্রি সার্ভিস, ফ্রি ইন্টারনেট, পাকিং ব্যবস্থা, ভালো মানের খাবার, ২৪ ঘন্টা নিরাপত্তা ব্যবস্থা, অনেক ভালো ভালো সার্ভিস দিয়ে থাকে। 

প্রতিবছর একটি নির্দিষ্ট সময়ে তারা হোটেলে ডিসকাউন্ট দেবে। ডিসকাউন্ট এর পরিমাণ হয় ৫০% বা ৬০ পার্সেন্ট। এই হোটেলে আপনি আপনার পরিবারের সাথে আসতে পারেন বা প্রিয়জনের সাথে আসতে পারেন। এখানে আপনি অনেক সুন্দর একটা সময় কাটাতে পারবেন। এছাড়াও এই হোটেলের আশেপাশে রয়েছে অনেক আকর্ষণীয় জায়গা। আপনি চাইলে সেই জায়গাগুলো ভ্রমণ করতে পারেন। 

এই হোটেলের রুম ভাড়া হচ্ছে Delxue King -10,573 tk. Delxuw Twin -12,034 tk. Premium Twin-21,920. আপনি আপনার চাহিদা ও বাজেট অনুযায়ী যেকোন রুম বুকিং করতে পারেন। তবে তাদের এখানে বুকিং এর ক্ষেত্রে আগে থেকে যোগাযোগ করে আসতে হয়।

 

সুবিধা সমূহ 

  • স্পা
  • ফ্রি ইন্টারনেট
  •  ফ্রি সকালের নাস্তা 
  • নিজস্ব রেস্টুরেন্ট 

ঠিকানা 

২৯, আগ্রাবাদ, বাণিজ্যিক এলাকা, চট্টগ্রাম

যোগাযোগ : 01313444478

 

৪.হোটেল আগ্রাবাদ হোটেল 

হোটেল আগ্রাবাদ হোটেল
হোটেল আগ্রাবাদ

হোটেল আগ্রাবাদ (Hotel Agrabad).বন্ধর নগরী চট্টগ্রামের বাণিজ্যিক এলাকায়  অবস্থিত। এই হোটেলটি চট্টগ্রামের খুবই বিখ্যাত একটি হোটেল। চট্টগ্রামের হাতে গোনা কয়েকটি হোটেল রয়েছে, যা সকল আন্তর্জাতিক মানের সার্ভিস দিয়ে থাকে। আন্তর্জাতিক মানের হোটেলদের মধ্যে একটি হচ্ছে হোটেল আগ্রাবাদ। 

এটি হচ্ছে পাঁচ তারকা বিশিষ্ট একটি হোটেল। হোটেলে আপনি সকল ধরনের সুযোগ সুবিধা পাবেন। তাছাড়া ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস তো আছেই। এই হোটেলটির আশেপাশে আপনি আরও অনেক ধরনের প্রাকৃতিক সৌন্দর্যের জায়গা দেখতে পাবেন। হোটেল থেকেও অনেক প্রাকৃতিক সৌন্দর্য বিস্তৃত অনেক কিছু দেখতে পাওয়া যায়। এই হোটেল হোটেলটিতে আপনি একটি মনোরম পরিবেশ খুঁজে পাবেন। 

উন্নতমানের সকল সুযোগ-সুবিধা নিয়ে গঠিত হয়েছে এই হোটেল আগ্রাবাদ। এখানে আপনি ২৪ ঘন্টা নিরাপত্তার মধ্যে থাকবেন। এই হোটেলটির পাশেই রয়েছে বিশাল বিমানবন্দর ও সি বিচ। আপনি চাইলে সেখানেও ভ্রমণের ক্ষেত্রে যেতে পারেন হোটেল থেকে। হোটেলটির রুম ভাড়া হচ্ছে Delxue-17,278 tk. Premier Room -19,083 tk. Junior Swite- 25,874 tk. আপনি আপনার বাজেট ও চাহিদা অনুযায়ী যে কোন রুম বুকিং করতে পারবেন।

 

সুবিধা সমূহ 

  • সকালের নাস্তা ফ্রি
  •  ফ্রি ইন্টারনেট 
  • গাড়ি পার্কিং ব্যবস্থা 
  • লন্ড্রি সার্ভিস 
  • রেস্টুরেন্ট

ঠিকানা 

সাবের আলী রোড, আগ্রাবাদ, বাণিজ্যিক এলাকা, চট্টগ্রাম 

যোগাযোগ : 09613-600500

 

৫.গ্রীন পার্ক রিসোর্ট 

গ্রীন পার্ক রিসোর্ট
গ্রীন পার্ক রিসোর্ট

গ্রীন পার্ক রিসোর্টটি অপার সৌন্দর্য বিস্তৃত একটি রিসোর্ট। রিসোর্টটি অনেক অল্প সময়ে জনগণের কাছে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। চট্টগ্রাম শহরের সকল রিসোর্ট এর মধ্যে অন্যতম একটি রিসোর্ট হচ্ছে  এই রিসোর্ট।  এখানে আপনি সবসময় নিরাপত্তা অবস্থায় থাকবেন। এখানে আপনি সকল ধরনের উন্নত মানের সুযোগ সুবিধা ও 24 ঘন্টা ফ্রি সার্ভিস তো পাবেনই। 

এখানে রয়েছে বিনোদনের সুযোগ। প্রত্যেক বছর এই রিসোর্টে নির্দিষ্ট মানে ডিসকাউন্ট হয়ে থাকে। আপনি চাইলে ডিসকাউন্টের সময় এই রিসোর্টে রাত যাপনের জন্য যেতে পারেন। তাহলে আপনি লাভজনক হবেন। এই রিসোর্টে শুধু দেশে নয় অন্যান্য দেশেও এটির মান অনেক উঁচুতে। এই রিসোর্টটি আন্তর্জাতিক মানের একটি রিসোর্ট। 

৩ তারকা বিশিষ্ট এই রিসোর্ট পর্যটকদের কাছে খুবই প্রিয়। এই রিসোর্ট এর আশেপাশে রয়েছে অনেক প্রাকৃতিক সৌন্দর্য বিস্তৃত। এই রিসোর্ট এর রুম গুলো অনেক ডিজাইনের সাথে তৈরি করা হয়েছে। সকল রুমে রয়েছে আপনার সুবিধা অনুযায়ী সকল ব্যবস্থা। রয়েছে প্রত্যেক রুমে একটি করে টেলিফোন, যাতে আপনি যেকোনো প্রয়োজনে রিসোর্টের ম্যানেজারের সাথে কন্টাক্ট করতে পারেন। 

এখানের রুম ভাড়া হচ্ছে- ওয়ান বেডরুম ৪০০০ টাকা, টু বেডরুম সুইট ৫০০০ টাকা, ডিলাক্স সুইট ৩৫০০ টাকা, প্রিমিয়াম সুইট ৫০০০ টাকা। 

 

সুবিধা সমূহ 

  • ফ্রি ইন্টারনেট
  •  রেস্টুরেন্ট
  •  গাড়ি পার্কিং
  • স্পা 

ঠিকানা 

ইস্পাহানি রোড, চট্টগ্রাম

যোগাযোগ :01978-569298

 

৬.দি এভিনিউ হোটেল 

দি এভিনিউ হোটেল
দি এভিনিউ হোটেল

দি এভিনিউ হোটেলটি চট্টগ্রামের বিখ্যাত একটি হোটেল। চট্টগ্রামের বৃহত্তম সকল হোটেলদের মধ্যে অন্যতম একটি হোটেল হচ্ছে দি এভিনিউ হোটেল। এই হোটেলটিতে উন্নতমানের সকল সুযোগ-সুবিধা দেওয়া হয়। দি এভিনিউ হোটেল চট্টগ্রামের ইস্পাহানি মোড়ে লালখান বাজার এলাকায় অবস্থিত হয়েছে। 

এখানে রয়েছে ৫০টি রুম, ১০ টি কটেজ ও ৪ টি স্পেশাল রুম রয়েছে। প্রত্যেক রুমে রয়েছে আলাদা আলাদা সজ্জা। আপনি এখানে খুবই মনোরম পরিবেশ অনুভব করতে পারবেন। দি এভিনিউ হোটেলে রয়েছে তাদের নিজস্ব রেস্টুরেন্ট। সেখানে আপনি উন্নত মানের সকল খাবার দাবার পাবেন। মিনারেল ওয়াটার ও বাংলা, থাই, চাইনিজ ও ইন্ডিয়ান খাবার পাবেন। 

এখানে প্রত্যেক রুমের ভাড়া হচ্ছে আলাদা আলাদা। প্রত্যেক রুমে রয়েছে আলাদা আলাদা ডিজাইন করা। আলাদা আলাদা সুবিধার্থে প্রত্যেক রুম তৈরি করা হয়েছে, যাতে যার যেরকম সুবিধা প্রয়োজন সে সুবিধা অনুযায়ী ব্যক্তি নিজের রুম বুকিং করতে পারে। 

এখানে রুম ভাড়া হচ্ছে সিঙ্গেল রুম ৪০০০ টাকা, ডাবল রুম ৯০০০ টাকা, সুপার ডাবল রুম ১০,০০০ টাকা, লাগজারি রুম ১৮,০০০ টাকা। আপনি আপনার বাজেট ও চাহিদা অনুযায়ী যেকোন রুম বুকিং করে নেবেন। এই হোটেলটি ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস দিয়ে থাকে। 

 

সুবিধা সমূহ 

  • রেস্টুরেন্ট 
  • নিরাপত্তা
  •  ভালো পার্কিং ব্যবস্থা 
  • ফ্রি ইন্টারনেট 
  • লন্ড্রি সার্ভিস 

ঠিকানা 

ইস্পাহানি মোড়, লালখান বাজার, চট্টগ্রাম

যোগাযোগ : ০১৮৫৯৬৩৭৪৭৭

 

৭.মাতিতা ইকো রিসোর্ট

মাতিতা ইকো রিসোর্ট
মাতিতা ইকো রিসোর্ট  

চট্টগ্রামের সকল রিসোর্টদের মধ্যে অন্যতম একটি হচ্ছে মাতিতা ইকো রিসোর্ট। এখানে আপনি সকল ধরনের সুযোগ-সুবিধা পাবেন। এবং ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস তো আছেই। এই রিসোর্টটি সাধারণত প্রাকৃতিক সৌন্দর্যের জন্য বিখ্যাত। এখানে রয়েছে বিশাল একটি বাগানের ব্যবস্থা ও নানান প্রজাতির গাছপালা। 

এখানে রয়েছে ৭০ টি রুম ও ১০ টি কটেজ। এই রিসোর্টের প্রত্যেকটি রুমের সাথেই রয়েছে বারান্দা। বারান্দা থেকে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করা যায়। রিসোর্টে দক্ষিণা বাতাস বয়ে আসে। বাতাসের সাথে মিশে থাকে প্রাকৃতিক সুবাস। তাছাড়া এই রিসোর্টের প্রতিটি রুমে রয়েছে আলাদা আলাদা ডিজাইন করা। প্রতিটি রুমে রয়েছে আপনার সুবিধার্থে সকল ব্যবস্থাপনা। 

আরো রয়েছে ফ্ল্যাট টিভি, টেলিফোন। টেলিফোনের মাধ্যমে আপনি শুধু রিসোর্ট এর সুবিধা যোগাযোগ করতে পারেন। রিসোর্টে আপনি কম খরচে অনেক ভালো মানের সকল সুযোগ সুবিধা ও সার্ভিস পাবেন। এই রিসোর্ট এর রুম ভাড়া হচ্ছে সিঙ্গেল রুম ২০০০ টাকা, ডাবল রুম ৪০০০ টাকা, ফ্যামিলি রুম ৬০০০ টাকা। 

আরো উন্নত মানের সকল রুম পাওয়া যায় সে ক্ষেত্রে মূল্য একটু বেশি হবে। আপনি আপনার চাহিদা ও বাজেট অনুযায়ী যেকোনো রুম বাছাই করে নিবেন। 

 

সুবিধা সমূহ 

  • ফ্রি ইন্টারনেট
  •  ইনডোর পুল
  •  রেস্টুরেন্ট
  •  ফিটনেস সেন্টার

ঠিকানা 

ভাটিয়ারী, চট্টগ্রাম 

যোগাযোগ : ০১৬ ৯০০০২২২৪

 

৮.হোটেল টাওয়ার ইন

হোটেল টাওয়ার ইন

হোটেল টাওয়ার ইন ( Hotel Tower Inn) হচ্ছে চট্টগ্রামের জুবিলি রোডে অবস্থিত। এই হোটেলটি চট্টগ্রামের খুবই বিখ্যাত একটি হোটেল। তিন তারকা বিশিষ্ট এই হোটেল। চট্টগ্রামের সকল উন্নতমানের হোটেলের মধ্যে অন্যতম একটি হোটেল হচ্ছে হোটেল টাওয়ার ইন। এটি উন্নতমানের সকল সুযোগ সুবিধা দিয়ে থাকে। 

তাছাড়া ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস তো আছে। এই হোটেলটির প্রত্যেকটি রুমে রয়েছে আধুনিক সজ্জা। এবং প্রত্যেক রুম শীতাতপ  দ্বারা নিয়ন্ত্রিত। এই হোটেলে আপনি সকল ধরনের সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন। হোটেলের রয়েছি ইনডোরপুল, রেস্টুরেন্ট, লিফট সুবিধা। আরো রয়েছে ফিটনেস সেন্টার। 

এই হোটেলটিতে আপনি অনেক মনোরম পরিবেশ অনুভব করবেন। এছাড়া শিশু ও প্রাপ্তবয়স্কদের জন্য হোটেলে রয়েছে পার্ক ও পিকনিক স্পট। বিশাল একটা পুকুরে রয়েছে, পুকুরে রয়েছে মাছ ধরার ব্যবস্থা। হোটেলে প্রত্যেকটি রুম পর্যটকদের সুবিধার্থে সকল ব্যবস্থাপনা নিয়ে তৈরি করা হয়েছে। 

এখানে রুম ভাড়া হচ্ছে -সিঙ্গেল রুম ১৬০০০  টাকা, ডবল রুম ১৭,০০০ টাকা, ফ্যামিলি রুম ২২,০০০ টাকা। আপনি আপনার চাহিদা ও বাজেট অনুযায়ী যেকোনো রুম বুকিং করবেন।

 

সুবিধা সমূহ

  • নিজস্ব রেস্টুরেন্ট 
  • কটেজ 
  • বাফেটের সুযোগ 
  • ফ্রি ইন্টারনেট 
  • পার্কিং ব্যবস্থা 

ঠিকানা 

১৮৩, জুবিলী রোড, চট্টগ্রাম 

যোগাযোগ : ০৩২-১৮৬২৬৯৫

 

৯.ফৌস লেইক রিসোর্ট

ফৌস লেইক রিসোর্ট
ফৌস লেইক রিসোর্ট

চট্টগ্রামের অন্যান্য সকল রিসোর্ট এর মধ্যে অন্যতম রিসোর্ট ফৌস লেইক রিসোর্ট।  এই রিসোর্ট চট্টগ্রামের জাকির হোসেন রোডে অবস্থিত হয়েছে। এই রিসোর্ট ৩ তারকা বিশিষ্ট একটি রিসোর্ট। এই রিসোর্টে আপনি সকল ধরনের সুযোগ সুবিধা পাবেন। তাছাড়া 24 ঘন্টা ফ্রি সার্ভিস তো এখানে আছেই। 

এই রিসোর্টটি বিশাল জায়গা জুড়ে গড়ে তোলা হয়েছে। রিসোর্টে আপনি বিশাল একটা মাঠ পাবেন, সেখানে রয়েছে খেলাধুলার ব্যবস্থা ও বসে বসে রিসোর্ট এর প্রকৃতি অনুভব করতে পারবেন। রিসোর্ট এর সকল রুমগুলোর সজ্জা অনেক আকর্ষণীয়। পর্যটকরা এখানে এসে রিসোর্ট এর ডিজাইন দেখে খুবই প্রশংসা করে। 

প্রতিটা রুম পর্যটকদের সকল সুবিধা অনুযায়ী গড়ে তোলা হয়েছে। সকল ধরনের ব্যবস্থা রয়েছে সেখানে। কোন অসুবিধায় আপনি যাতে রিসোর্টের যেকোনো কর্মীর সাথে যোগাযোগ করতে পারেন রয়েছে সেরকম সুবিধা। হোটেলটির রুম ভাড়া হচ্ছে ওয়ান বেডরুম ভিলা ৩৫০০ টাকা, টু বেডরুম ভিলা ৪০০০ টাকা, ফ্যামিলি রুম ৩৫০০ টাকা। 

আপনি আপনার বাজেট ও সুবিধা অনুযায়ী যেকোনো রুম বুকিং করবেন। এখানে সব রুমে রয়েছে সকল ধরনের সুবিধা।

 

সুবিধা সমূহ 

  • ফ্রি ইন্টারনেট 
  • লিফট সুবিধা
  •  রেস্টুরেন্ট 
  • স্পা

ঠিকানা 

জাকির হোসেন রোড, চট্টগ্রাম

যোগাযোগ : ০১৯ ৭৩৬৭৬৫৯৫

 

১০.হোটেল সেন্ট মার্টিন লিমিটেড

হোটেল সেন্ট মার্টিন লিমিটেড
হোটেল সেন্ট মার্টিন লিমিটেড

হোটেল সেন্টমার্টিন লিমিটেড আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় অবস্থিত হয়েছে। এই হোটেলটি প্রথম শুরু হয় ১৯৮৯ সালে। ৩ তারকা বিশিষ্ট একটি হোটেলে রয়েছে ৭০ টি গেস্ট হাউস। এবং রয়েছে তাদের নিজস্ব ২ টি রেস্টুরেন্ট। এখানে আপনি সকল ধরনের উন্নত মানের খাবার পাবেন। বাংলা, থাই, ইন্ডিয়ান ও চাইনিজ সকল ধরনের খাবার পাওয়া যায় এখানে। 

এই হোটেলের শরীরচর্চা কেন্দ্র রয়েছে। হটেল বুকিং এর ক্ষেত্রে আপনাকে আসতে হবে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টার মধ্যে। এই হোটেলটির রুম ভাড়া হচ্ছে ৩০০০ থেকে ১০,০০০ টাকার মধ্যে। আপনি আপনার বাজেট ও চাহিদা অনুযায়ী যেকোনো রুম বুকিং করে নিতে পারেন।

 

সুবিধা সমূহ 

  • পার্কিং ব্যবস্থা 
  • ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস
  •  ফ্রি ইন্টারনেট 
  • প্রাথমিক চিকিৎসা

ঠিকানা 

২৫, শেখ মুজিব রোড, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, চট্টগ্রাম

যোগাযোগ :০১৭৬৬১১১৬৬৬

 

পরিশেষে,

যেকোনো হোটেল বা রিসোর্ট বুকিং এর ক্ষেত্রে আগে দেখবেন যে কোনো রিসোর্ট বা হোটেলে ডিসকাউন্ট অফার চলছে কিনা। যদি ডিসকাউন্ট অফার চলে তাহলে আপনি সেই রিসোর্ট বুকিং করতে পারেন। তাতে আপনি লাভবান হবেন, খরচ কম হবে। 

উল্লেখিত চট্টগ্রামের যে হোটেল ও রিসোর্ট এর তথ্য দেয়া হয়েছে আপনি চট্টগ্রামে গেলে এই হোটেল গুলো আপনার জন্য সেরা হবে। আপনার সুবিধার্থে হোটেলের তথ্য, ঠিকানা, যোগাযোগ মাধ্যম সবকিছু উল্লেখ করে দেয়া হয়েছে। আশা করি চট্টগ্রামে  আপনার থাকার জন্য আর কোনো চিন্তার প্রয়োজন নেই।

 

আরো পড়ুন – সিলেটের সেরা ১০টি হোটেল এবং রিসোর্ট

Related Post

খুশির স্ট্যাটাস

200+ স্টাইলিশ খুশির স্ট্যাটাস | হাসি নিয়ে ক্যাপশন

খুশির স্ট্যাটাস | হাসি নিয়ে ক্যাপশন জীবনের সুন্দর খুশির মুহূর্ত আমরা সবাই বাঁধাই করে রাখতে চাই। আর এই খুশির মুহূর্তকে ধরে রাখার সবচেয়ে সহজ উপায়

Read More »
❤love status bangla | ভালোবাসার ছন্দ | রোমান্টিক ছন্দ | প্রেম ছন্দ স্ট্যাটাস❤

স্টাইলিশ ভালোবাসার ছন্দ | রোমান্টিক ছন্দ | Love Status Bangla

❤❤ভালোবাসার ছন্দ | ভালোবাসার ছন্দ রোমান্টিক | ভালোবাসার ছন্দ স্ট্যাটাস❤❤ ভালোবাসা হলো এক অন্যরকম অনুভূতির নাম, যা শুধুমাত্র কাউকে ভালবাসলেই অনুভব করা যায়। আমরা বিভিন্নভাবে

Read More »
মন খারাপের স্ট্যাটাস

মন খারাপের স্ট্যাটাস, উক্তি, ছন্দ, ক্যাপশন, কিছু কথা ও লেখা

মন খারাপের স্ট্যাটাস মন খারাপ – এই কষ্টের অনুভূতি কার না হয়? সবারই কখনো না কখনো সবারই মন খারাপ হয়। জীবনের ছোটোখাটো অঘটন থেকে শুরু

Read More »
রবীন্দ্রনাথ ঠাকুরের প্রেমের উক্তি

রবীন্দ্রনাথ ঠাকুরের প্রেমের উক্তি

রবীন্দ্রনাথ ঠাকুরের প্রেমের উক্তি রবীন্দ্রনাথ ঠাকুরকে বলা হয় বিশ্বকবি। তিনি ছিলেন একজন বিচক্ষণ ও গুনী লেখক। প্রেম চিরন্তন এবং সত্য। রবীন্দ্রনাথ ঠাকুর বাঙালীর মনে প্রেমের

Read More »
ব্রেকআপ স্ট্যাটাস বাংলা

ব্রেকআপ স্ট্যাটাস বাংলা | Breakup Status Bangla

ব্রেকআপ স্ট্যাটাস বাংলা আপনি কি আপনার প্রিয়জনের সাথে সম্পর্ক থেকে বের হয়ে এসেছেন? আর সেটা আপনি কোন ব্রেকআপ স্ট্যাটাস বাংলা মাধ্যমে বোঝাতে চাচ্ছেন। তাহলে আপনি

Read More »

Leave a Comment

Table of Contents