Dreamy Media BD

গাজীপুরের সেরা রিসোর্ট এর তালিকা

গাজীপুরের সেরা রিসোর্ট

আমরা অনেকেই ইট পাথরে এই শহরে ব্যস্ততার মধ্যে সবসময় নিজেদেরকে ডুবিয়ে রাখি বিভিন্ন কারণে। কিন্তু যখন আমরা সামান্যতম অবসর পাই তখন আমরা একটি শান্তির এবং মনোরম পরিবেশ খুঁজি নিজেদের ক্লান্তি দূর করার জন্য।

আবার অনেক সময় নিজের  আত্মীয়-স্বজন পরিবারবর্গ এবং বাচ্চাদেরকে নিয়ে বাহিরে ঘোরাঘুরির জন্য যথেষ্ট সময় আমাদের হাতে থাকলেও আমরা আসলে নির্ধারণ করতে পারি না যে প্রিয়জনদের নিয়ে কোথায় ঘুরতে যাবো। 

তাই আপনাদের এ ভাবনা থেকে মুক্তি দিতে আমি আজকে নিয়ে এসেছি গাজীপুর জেলার কয়েকটি আকর্ষণীয় রিসোর্ট সম্পর্কিত আমার এই আর্টিকেল। চলুন তাহলে কোলাহলপূর্ণ শহর ছেড়ে আমরা চোখের পলকে গাজীপুরের সেরা রিসোর্ট সম্পর্কে জেনে আসি।

সারাহ রিসোর্ট
সারাহ রিসোর্ট

১. সারাহ রিসোর্ট

আপনি যদি গাজীপুরের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় বিলাসবহুল রিসোর্ট খোঁজেন তাহলে সারা রিসোর্ট এর একটি। এটি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় অবস্থিত। প্রিয়জন এবং পরিবার নিয়ে সময় কাটানোর মতো এটি একটি আদর্শ ভ্রমণ স্থান। 

এখানে রয়েছে বহুতল বৈশিষ্ট আবাসিক ভবন এবং খোলামেলা প্রাকৃতিক পরিবেশ সাথে খেলার জন্য বিশাল আকারের মাঠ এবং আধুনিক রেস্টুরেন্ট। এখানে বিভিন্ন দামের রুম ভাড়া পাওয়া যায়। যাতে করে সহজে আপনি আপনার বাজেটের মধ্যে একটি প্রকৃতিবান্ধব এবং আধুনি স্থাপত্য শৈলী রিসোর্টে নিজের জায়গা করে নিতে পারেন। এই রিসোর্টে একবার ভ্রমণ করলে আপনি আপনার ভ্রমনের সময়টিকে নিজের মত করে আনন্দময় এবং স্মরণীয় করে তুলতে পারবেন।

এই রিসোর্ট এ রুম ভাড়ার জন্য আপনার সর্বনিম্ন খরচ হবে ৮৫০০টাকা এবং সর্বোচ্চ খরচ হবে ৬৬ হাজার টাকা।

যোগাযোগের জন্য সরাসরি তাদের সাথে কথা বলতে পারেন এই নাম্বারে।

মোবাইল:+৮৮০১৯৮০০০৩০০০

Room TypeRoom Price
Ancient Mud House8,500 Tk
Raja View Tower11,000 Tk
Water Lodge11,000 Tk
Premium Villa13,500 Tk
Villa Suite14,000 Tk
Water Front Villa14,500 Tk
Two Bed Room Suite25,000 Tk
Presidential Villa66,000 Tk
Lakeside Villa66,000 Tk

২. ভাওয়াল রিসোর্ট এন্ড স্পা

ভাওয়াল রিসোর্ট এন্ড স্পা এর অবস্থান হচ্ছে গাজীপুর জেলার মির্জাপুর ইউনিয়নে এবং এটি একটি বিশালআকার রিসোর্ট, যা প্রায় ৬৫ একর জমি জুড়ে দাঁড়িয়ে আছে। প্রাকৃতিক পরিবেশের সমন্বয়ে এবং সবুজের সমারোহ দিয়ে ঘেরা এই রিসোর্টে আছে ৬১টি কটেজ।

মানসম্মত পরিবেশে ও আধুনিক ডেকুরেশনের জন্য ফ্যামলি ও কাপল রিসোর্ট হিসেবে ভাওয়াল রিসোর্ট এন্ড স্পা সকলের কাছে জনপ্রিয় একটি রিসোর্ট। এখানে আপনি শরীরের ক্লান্তি ও অসারতা দূর করতে স্পাসহ আরও অনেক সুযোগ সুবিধা পাবেন। এখানে আপনার রুম ভাড়ার সর্বনিম্ন খরচ হবে ১১,০৪০ টাকা।

যোগাযোগের জন্য তাদের সাথে কথা বলতে পারেন নিম্ন ফোন নাম্বারে:

মোবাইল: +৮৮০১৮৭১০০৪০১৫

Room TypeRoom Price
One-Bedroom Villa11,040 Tk
One Bedroom Suite14,720 Tk
Two Bedroom Suite22,080 Tk

৩. ছুটি রিসোর্ট

গাজীপুরের জয়দেবপুরে প্রায় 50 বিঘা জমির উপরে গড়ে উঠেছে এই ছুটি রিসোর্ট। এটি ভাওয়াল জাতীয় উদ্যান এর নিকটেই অবস্থিত। এখানো আপনি পাবেন এক ভিন্ন রকমের মনকাড়া পরিবেশ। 

যেখানে রয়েছে বিভিন্ন ধরনের কটেজ, ছনের তৈরি ঘর, পিকনিক স্পষ্ট, বড়দের খেলার মাঠ এবং শিশুদের জন্য কিডস জোন, মাছ ধরার সুব্যবস্থাসহ নৌকা ভ্রমণের সুযোগ।

এই পরিবেশে একবার গেলে সেখান থেকে ফিরে আসতে মন নারাজ হয়। এমন মনোরম পরিবেশে ভ্রমন সত্যিই খুব আনন্দায়ক।

ছুটি রিসোর্টে আপনার সর্বনিম্ন রুম ভাড়া খরচ হবে ৬,০০০ টাকা এবং সর্বচ্চ ১৭,০০০ টাকা।

যোগাযোগের জন্য কল করতে পারেন।

মোবাইল: +৮৮০১৭৭৭১১৪৪৮৮

Room TypeRoom Price
Oitijjo Cottage6,000 Tk
Deluxe Twin7,000 Tk
Duplex Villa8,000 Tk
Wooden Cottage8,000 Tk
Premium Twin8,000 Tk
Platinum King8,000 Tk
Premium Duplex Villa10,000 Tk
Bhawal Cottage12,000 Tk
Executive Suite13,000 Tk
Family Cottage16,000 Tk
Royal Suite17,000 Tk

৪. নক্ষত্র বাড়ি রিসোর্ট 

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায় অবস্থিত নক্ষত্রবাড়ি রিসোর্ট। যার পরিবেশ প্রাকৃতিক, মনোরম এবং গ্রামীণ।

এই নক্ষত্রবাড়ি রিসোর্ট টির নির্মাতা হলো জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ। এখানে পাবেন আধুনিক সব সুযোগ সুবিধা এবং স্নিগ্ধ ও কোলাহল মুক্ত একটা পরিবেশ যা প্রকৃতিপ্রমী ও ভ্রমন পিপাসুদের বারবার হাতছানি দিয়ে ডাকে।

এখানে রয়েছে, কাপল কটেজ, ফ্যামালি কটেজ এবং ফ্যামিলি বাংলোসহ আরও অনেক রকমের রুম।

 নক্ষত্রবাড়ি রিসোর্টের সর্বনিম্ন রুম ভাড়া ৬৩২৫ টাকা এবং সর্বচ্চ ২৭,৮৩০ টাকা।

যোগাযোগের জন্য কল করুন: +৮৮০১৭৭২২২৪২৮২ 

Room TypeRoom Price
Couple Regular6,325 Tk
Twin Regular6,957 Tk
Deluxe Couple8,222 Tk
Deluxe Cottage10,752 Tk
Family Suite20,240 Tk
Family Bungalow27,830 Tk

৫. রাজেন্দ্র ইকো রিসোর্ট 

বাংলাদেশের অন্যতম সেরা রিসোর্টের মধ্যে একটি রিসোর্ট হলো রাজেন্দ্র ইকো রিসোর্ট। এটি প্রায় ৮০ বিঘা জমি নিয়ে বিস্তৃত। এটি গাজীপুর জেলার রাজেন্দ্রপুরের শাল বনের গহীনে অবস্থিত। সামরিক বাহিনীর একজন অবসরপ্রাপ্ত মেজরের তত্বাবধানে যৌথ মালিকানায় নির্মিত হয়েছে এই রাজেন্দ্র ইকো রিসোর্ট।

 যদি আপনি ব্যস্ততার শহর থেকে বেড়িয়ে এক শান্ত এবং স্নিগ্ধ পরিবেশে নিজেকে একটু প্রশান্তি দিতে চান তাহলে এই রিসোর্টটি আপনার জন্য একদম উপযুক্ত একটি রিসোর্ট। যেখানে নেই কোনো সড়গোল,হৈচৈ এবং ঝামেলা। মনকে হালকা করতে ঘুরতে যেতে পারেন এই রাজেন্দ্র ইকো রিসোর্টে।

এখানকার রুম ভাড়াও যথেষ্ট বাজেট কেন্দ্রীক, মাত্র ৪,০০০ টাকায় এখানে একটি চমৎকার রুম পাবেন আনুষাঙ্গিক সব সুবিধাসহ।

রাজেন্দ্র ইকো রিসোর্টের অন্যান্য তথ্য জানতে সরাসরি যোগাযোগ করুন নিম্ন ফোন নাম্বারে।

মোবাইল: +৮৮০১৭১৩৬৩৮৭২৩

Room TypeRoom Price
Mud House-Room4,000 Tk
Platinum Room6,000 Tk
Day Long Couples7,000 Tk

৬. গ্রীনটেক রিসোর্ট

ঢাকা থেকে মাত্র ৫৬ কিলোমিটার দূরে গাজীপুরের ভবানীপুর গ্রামে গড়ে উঠেছে এই গ্রামীণ পরিবেশের গ্রীনটেক রিসোর্ট। 

এখানে সম্পূর্ণ নতুন আঙ্গিকে তৈরি কটেজ রয়েছে। যা পানির উপর কাঠের মাচার তৈরি। সন্ধ্যা বেলার এই রিসোর্ট টিকে দূর থেকে এক রুপকথার গল্পের শহরের মত দেখা যায়। আর হরেক রকমের আলোকবাতি দিয়ে সাজানো এই কটেজ গুলো কাছে থেকে মনে হয় যেন প্রকৃতির সাথে জড়িয়ে শান্ত পানির উপর ভেসে থাকা এক পদ্মফুল। 

 এ দিকে এসব ওয়াটার কটেজ গুলোতে থাকতে আপনার তেমন বেশি টাকা গুনতে হবে না। মাত্র ৪- ৬ হাজার টাকায় আপনি এখানকার এই অসম্ভব সুন্দর ওয়াটার কটেজে নিজের জায়গা করে নিতে পারেন।

ভ্রমনের জন্য সরাসরি যোগাযোগ করতে পারেন নিম্ন ফোন নাম্বারে।

মোবাইল: +৮৮০১৭৭৭৭৩৭৩৫১

Room TypeRoom Price
Deluxe Queen4,000 Tk
Deluxe Twin5,000 Tk
Water Cottage6,000 Tk
Parijat Hall15,000 Tk
Conference Hall25,000 Tk
Aparajit Hall60,000 Tk
অঙ্গনা রিসোর্ট
অঙ্গনা রিসোর্ট

৭. অঙ্গনা রিসোর্ট, গাজীপুর

অঙ্গনা রিসোর্ট বাংলাদেশের গাজীপুর জেলার একটি প্রসিদ্ধ প্রাকৃতিক সৌন্দর্য্যে অভিযান্ত্রিক রিসোর্ট। এই রিসোর্টটি প্রাকৃতিক উদ্দীপনা এবং আরামের জন্য পরিচিত। যাত্রীদের জন্য এখানে বিভিন্ন ধরণের সেবা ও আকর্ষণীয় উপায়ে সাজানো আছে।

রিসোর্টের বৈশিষ্ট্যসমূহ:

১. আবাস: অঙ্গনা রিসোর্টে বিভিন্ন ধরণের আবাসিক বিকল্প উপলব্ধ, যাত্রীর পছন্দে মোতাবেক কেটাগরিতে রুম বুক করা যায়। এছাড়া, কোটেজ বা বাঙালী স্টাইলের বাসা ভাড়া নিতেও সম্ভব।

২. আকর্ষণীয় স্থান: রিসোর্টে প্রাকৃতিক উদ্দীপনা, একটি ছোট ঝিল, গাছপালা এবং ফুলের বাগান উপলব্ধ আছে, যা আকর্ষণীয় এবং শান্তিপূর্ণ বাতাসে আনন্দ প্রদান করে।

৩. রেস্টুরেন্ট এবং খাবার: অঙ্গনা রিসোর্টে একটি রেস্টুরেন্ট রয়েছে যেখানে পরিমানমত বাঙালি এবং আন্তর্জাতিক খাবার পরিবেশন করা হয়।

৪. বন্ধুবাজার এবং বিনোদন: রিসোর্টে একটি বন্ধুবাজার রয়েছে যেখানে আপনি মেমেন্টো কিনতে পারেন এবং আপনার যাত্রার মন্না বজাতে পারেন।

৫. নিখুঁত সুরক্ষা: রিসোর্টটি যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য উপযুক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়।

পার নাইট ৫০০০ টাকা 

ঠিকানা – দাইবাড়ি, সূর্য নারায়ণপুর, গাজীপুর 

ফোন- ০১৭১১১৮২৮২৬

৮. সোহাগ পল্লী পার্ক ও রিসোর্ট – গাজীপুর

ব্যস্ততম এই পৃথিবীতে আমরা সকলেই ব্যস্ত কোন না কোন কাজে, তবে জীবন যখন ব্যস্ততার মধ্যে হাঁপিয়ে উঠে তখন আমরা প্রশান্তি খুঁজতে খুঁজতে অস্থির হয়ে যাই। সোহাগ পল্লী পার্ক রিসোর্ট হচ্ছে এমন একটি জায়গা যেখানে নির্বিঘ্নে আপনি আপনার মন জুড়াতে পারবেন।

সোহাগ৷ পল্লী পার্ক ও রিসোর্টটি গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোর থেকে প্রায় ৪ কিলোমিটার পূর্বে কালামপুর গ্রামে অবস্থিত। চারদিকে সবুজে ঘেড়া এবং নানান ফুল ও ফল গাছের সারিতে সাজানো এই পার্কটি প্রায় ১১ একর জায়গায় জুড়ে দাড়িয়ে আছে। কোলাহল মুক্ত এক শান্ত পরিবেশ সমৃদ্ধ এই পার্কটির একটি বিশেষ আকর্ষন রয়েছে যে টি হলো ঝুলন্ত সাঁকো। এ সাঁকোটি এক জলাশয়ের উপরে অপার সৌন্দর্যে নির্মিত এবং এর পিলার ও বেলকনির খোদাই করা কারুকাজ সকল দর্শনার্থীদের নজরকাড়ে। 

তাছাড়া এই সাঁকোর পাশেই রয়েছে একটি দোতলা রেস্তোরাঁ যার নাম “মেজবান”। আরও রয়েছে কৃত্রিম একটি লেক যেখানে সারাবছর পানি থাকে এবং সেই পানিতে রয়েছে দেশী বিদেশি নানান প্রজাতির মাছ। 

সব কিছু মিলিয়ে এখানকার পরিবেশে আপনি মুগ্ধ হয়ে যাবেন। 

টিকিটের মূল্য:  সকল দর্শনার্থীদের জন্য জনপ্রতি প্রবেশ ফি মাত্র ২০০ টাকা।

যোগাযোগ: ০১৩২১২১৩২৩২

 ৯. রিভেরি হলিডে রিসোর্ট 

আপনার বাজেটের ভিতরে আপনি সকল সুবিধা পাবেন এই রিসোর্টে। গাজীপুরের শালনায় অবস্থিত এই আকর্ষনীয় রিভেরি হলিডে রিসোর্ট। এখানকার রুম গুলো বাংলো ক্যাটাগরির। রুমের ভিতরের আধুনিক আলোকসজ্জার ব্যবস্থা রয়েছে। তাছাড়া ও রয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত পরিবেশ। প্রিয়জনের সাথে নিরিবিলি সময় কাটাতে এটি একটি উপযুক্ত স্থান। সমস্ত কোলাহল থেকে আপনার মনকে দিবে প্রশান্তি।

Room TypeRoom Price
In Duplex Bungalow4,000 Tk
Reverie Pond-side Building4,000 Tk
Ac Deluxe Room 5,000 Tk
Ac Family room6,000 Tk
Ac Premium Room6,000 Tk

যোগাযোগ 

টেক কাঠুরা, মইসানবারি, গাজীপুর

মোবাইল +৮৮০১৭০৫৫৬৬৩৩৫

১০.  রাঙ্গামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট

এই রিসোর্টটি গাজিপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রাতে অবস্থিত। অন্যান্য রিসোর্টের মত এখানেও পাবেন সকল সুবিধা। তাছাড়া নামানুসারে এখানে লেকে মাছ ধরার মজা নিতে পারেন এবং নৌকা ভ্রমণে আপনার সময়কে করে তুলতে পারেন স্মৃতিময়। নিজস্ব এরিয়ার ভিতরে থাকছে বড় পিনপিক স্পর্ট। সাথে রয়েছে সুইমিং পুল এবং বাজেট কেন্দ্রীক প্যাকেজ।

Room TypeRoom Price
Day Long Package1800 Tk
Silver Premier Room6500 Tk
Platinum Cottage14,000 Tk
Gold Cottage14,000 Tk

যোগাযোগ

শিনবহ বাজার, সফিপুর, কালিয়াকৈর, গাজীপুর।

মোবাইল: ০১৯৫৫৪৪৪৫৫৫

 

১১. নুহাশ পল্লী রিসোর্ট -গাজীপুর 

ঢাকা থেকে ময়মনসিংহ রোডে গাজীপুরের হোতাপাড়া থেকে প্রায় ৮ কিলোমিটার গেলে দেখা মিলবে এই নুহাশ পল্লীর। এই নুহাশ পল্লীটি মূলত বাংলাদেশের কথাসাহিত্যিক এবং নির্মাতা হুমায়ন আহমেদ এর নির্মিত একটি বাগানবাড়ি। এটি হুমায়ুন আহমেদের একটি স্মৃতি বিজড়িত এক অনিন্দ্য সুন্দর স্থান। 

তিনি নিজস্ব অর্থব্যয়ে ১৯৯৭ সালে ৪০ বিঘা জমির উপরে এই বাগানবাড়ি তৈরি করেন এবং তার বড় ছেলের নাম নুহাশ হুমায়ুন এর নামানুসারে এ বাগানবাড়িটির নাম দেন নুহাশ পল্লী। এখানে প্রায় ৩০০ প্রজাতির গাছ রয়েছে তারমধ্যে কিছু ভেষজ, কিছু বনজ এবং বিরল কিছু ফুল ও ফলের গাছ গাছরা। 

এখানে প্রবেশ করতেই যেটি চোখে পড়ে সেটি হলো, সবুজ ঘাসের মাঠ। দূর থেকে মনে হয় যেন কেউ সবুজ চাদর দিয়ে মাটি ঢেকে রেখেছে। এ মাঠের মাঝখানে মাথা উঁচু করে দাড়িয়ে আছে পুরনো একটি লিচু গাছ। লিচু গাছের উপরে রয়েছে দুটি কুটির যার নাম ট্রি হাউজ। লিচু গাছের পাশেই রয়েছে দাবাখেলার ঘর। এখানে রয়েছে একটি সুন্দর সুইমিং পুল যেখানে রয়েছে মা ও ছেলের ভাস্কর্য। 

এই নুহাশ পল্লীতে বেশ কয়েকটি বাড়ি রয়েছে এর মধ্যে অন্যতম এবং হুমায়ুন আহমেদের শখের বাড়ির নাম হলো “বৃষ্টিবিলাস”। পর্যাপ্ত টাকা থাকার পরেও শুধু মাত্র বৃষ্টির শব্দ শোনার জন্য টিনের ছাউনি দিয়ে তিনি এ বাড়িটি নির্মান করেন এবং নুহাশ পল্লীতে আসলে তিনি এই বাড়িতেই থাকতেন বলে জানা যায়।

 টিকেট ফি: ১২ বছরের উর্ধে যেকোনো দর্শনার্থীদের প্রবেশ ফি মাত্র ২০০ টাকা। এবং সকাল ৮ টা হতে সন্ধ্যা পর্যন্ত নির্বিঘ্নে ঘুড়াঘুড়ি করা যায়। তাই শহরের চারিদেওয়ালের মাঝখানের ব্যস্ত সময় থেকে একটু সময় বের করে সপরিবারে একবার ঘুড়ে আসুন নুহাশ পল্লীতে। ঢাকা থেকে কাছে হওয়ায় একদিনেই ভ্রমন করে ফিরে আসতে পারেন।

 ১২. আনন্দ পার্ক রিসোর্ট – গাজিপুর

নামের সাথে যথার্থতা রেখে গাজীপুরের কালিয়াকৈরের তালতলি এলাকায় প্রায় ৪২ বিঘা জমি নিয়ে আধুনিক সৌন্দর্যে গড়ে উঠেছে আনন্দ পার্কটি।

এখানে রয়েছে বিভিন্ন ধরনের রাইডের সুব্যবস্থা এবং তার সাথে রয়েছে সরাসরি বিল থেকে মাছ শিকারের সুযোগ। তাছাড়া রাত্রিযাপনের জন্য রয়েছে এসি ও ননএসি ৬ টি কটেজ। বাচ্চাদের জন্য রয়েছে খেলার বিভিন্ন উপকরণ, বড়দের জন্য সুইমিং পুল, পিকনিক স্পট, কনফারেন্স রুমসহ আরও অত্যাধুনিক ব্যবস্থা।

ঢাকা শহর থেকে দুরুত্ব কম হওয়ায় দিনে গিয়ে দিনেই ফিরে আসতে পারবেন তাছাড়া আপনি চাইলে এখানে রাত্রিযাপনও করতে পারেন। এখানে থাকার জন্য ২৪ ঘন্টা সর্বনিম্ন ভাড়া পড়বে ৩ হাজার টাকা। তাছাড়া রুম ভেদে ভাড়া কম বেশি হবে। 

বুকিং এবং তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন নিম্ন ফোন নাম্বারে।

মোবাইল: +৮৮০১৭১১-৯৫৮৬৬৮

 ১৩. ড্রীম স্কয়ার রিসোর্ট:

ড্রিম স্কোয়ার রিসোর্ট – গাজীপুর” একটি সুন্দর পরিবেশে অবস্থিত সমৃদ্ধির একটি রিসোর্ট। এই রিসোর্টটি প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এবং বন্য জীবনের সাথে সমাহিত হয়েছে। এখানে আপনি প্রাকৃতিক উদ্ভিদের মধ্যে ঘুরতে পারবেন, শান্তিপূর্ণ জলাশয়ের কেন্দ্রভাগে আমন্ত্রণকর্তা হতে পারেন এবং বন্য প্রাণীদের মধ্যে আপনার জীবনের অনুভব করতে পারেন। রিসোর্টের বিভিন্ন সুবিধা এবং সুবর্ণ আয়োজন সেবাগুলি দর্শকদের মধ্যে প্রিয় করে তুলেছে। ড্রিম স্কোয়ার রিসোর্ট গাজীপুরে আপনার অপরিসীম আনন্দের একটি স্থান।

বুকিং এবং তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন নিম্ন ফোন নাম্বারে।

মোবাইল: +৮৮০১৭৫৫-৬০৩৩১০,০১৭৫৫৬০৩৩১১

Room TypeRoom Price
Standard6,000 Tk
Mud House6,000 Tk
Deluxe Regular8,000 Tk
Dream Couple9,000 Tk
Deluxe Triple11,000 Tk
Dream Executive Twin11,000 Tk
 ঢাকা টু গাজীপুর বাস টিকিট মূল্য

ঢাকা থেকে গাজীপুর যেতে হলে আপনি দুই ভাবে যেতে পারেন 

একটা হচ্ছে বাসে অন্যটি ট্রেনে।

আপনাদের ভ্রমনের সুবিধার জন্য আমি ঢাকা থেকে গাজীপুরগামী সকল বাসের ভাড়া সংগ্রহ করেছি। 

পরিবহনটিকিটের মূল্য
আজমিরী পরিবহন লিমিটেড ৬০
গাজীপুর পরিবহন লিমিটেড৫০
ঢাকা পরিবহন৫০
ঢাকা পরিবহন ৫০
আহসান এন্টারপ্রাইজ ৬0
সালসাবিল লিমিটেড৫০
অনাবিল সুপার ৫০
ট্রানসিলভা পরিবহন লিমিটেড৫০
স্কাইলাইন পরিবহন  ৫০
ভাওয়াল পরিবহন লিমিটেড৫০
কেটিসিএল50

 ঢাকা টু গাজীপুর ট্রেন টিকিট 

ঢাকা থেকে জয়দেবপুর এর দুরুত্ব হলো প্রায় ২৬ কিলোমিটার। আপনি যদি ঢাকা থেকে গাজীপুর ট্রেনে আসতে চান তাহলে গাজীপুরের জয়দেবপুরে এসে নামতে পারেন। নিচে ট্রনের টিকিক ও সময়সূচি প্রদান করা হলো।

 ঢাকা থেকে জয়দেবপুর আন্তঃনগর ট্রেনের সময়সূচী;

ট্রেন নংট্রেনের নামপ্রস্থান (ঢাকা) আগমন (জয়দেবপুর)অফ ডে
743ব্রহ্মপুত্র এক্সপ্রেস18:1519:10 না
764 চিত্রা এক্সপ্রেস 6:00 6:57সোমবার 
757 দ্রুতজান এক্সপ্রেস 20:00 21:00 না
777হাওর এক্সপ্রেস22:15 23:12বুধবার
745যমুনা এক্সপ্রেস16:4517:20না
765নীলসাগর এক্সপ্রেস 6:40 7:33সোমবার
751 লালমনি এক্সপ্রেস21:45 22:42শুক্রবার 

ঢাকা থেকে জয়দেবপুর মেইল এক্সপ্রেস ট্রেনের সময়সূচি

ট্রেন নংট্রেনের নামপ্রস্থান (ঢাকা) আগমন (জয়দেবপুর)অফ ডে
43মহুয়া কমিউটার  20:07  21:25  না
47দেওয়ানগঞ্জ কমিউটার17:45 19:15 না
49 বলাকা এক্সপ্রেস16:18  17:25না
55 ভাওয়াল এক্সপ্রেস9:42 11:35না
তুরাগ-২ তুরাগ এক্সপ্রেস7:30 8:45 শুক্রবার
তুরাগ-৪তুরাগ এক্সপ্রেস19:1020:30শুক্রবার
বিশেষ দ্রষ্টব্য:

যেকোনো রকমের বাস ও ট্রেনের টিকিটের মূল্য অথবা রিসোর্ট এবং রুম ভাড়ার মূল্য কোম্পানির নিয়ম অনুযায়ী যেকোনো সময় পরিবর্তন হতে পারে।এমনটি হলে আমরা আমাদের তথ্য গুলো আপডেট করতে সর্বদা প্রস্তুত।

ভ্রমন প্রিয় বন্ধুগণ, আশা করি আমার এই আর্টিকেল থেকে আপনারা গাজীপুরের দর্শনীয় স্থান এবং রিসোর্ট সম্পর্কে অবগত হয়েছে। সেই সাথে সেখানে কিভাবে যাবেন এবং কত টাকা খরচ হতে পারে সে সম্পর্কেও মোটামুটি আলোচনা করার চেষ্টা করেছি। 

 যাতে করে আপনাদের ভ্রমণ সহজতর হয়ে ওঠে। যদি গাজীপুরের রিসোর্ট বা অন্যান্য দর্শনীয় স্থান সম্পর্কে আপনার ভিন্ন কোন তথ্য জানার থাকে অবশ্যই আমাদের কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। যত তাড়াতাড়ি সম্ভব আমরা আপনার উত্তর দেওয়ার চেষ্টা করব। 

ধন্যবাদ আমাদের আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ার জন্য, ভালো থাকু,  সুস্থ থাকুন এবং পরিবারের সাথে নিরাপদে ভ্রমণ করুন দেশের যেকোনো জায়গায়।

আরো পড়ুন –

Related Post

খুশির স্ট্যাটাস

200+ স্টাইলিশ খুশির স্ট্যাটাস | হাসি নিয়ে ক্যাপশন

খুশির স্ট্যাটাস | হাসি নিয়ে ক্যাপশন জীবনের সুন্দর খুশির মুহূর্ত আমরা সবাই বাঁধাই করে রাখতে চাই। আর এই খুশির মুহূর্তকে ধরে রাখার সবচেয়ে সহজ উপায়

Read More »
❤love status bangla | ভালোবাসার ছন্দ | রোমান্টিক ছন্দ | প্রেম ছন্দ স্ট্যাটাস❤

স্টাইলিশ ভালোবাসার ছন্দ | রোমান্টিক ছন্দ | Love Status Bangla

❤❤ভালোবাসার ছন্দ | ভালোবাসার ছন্দ রোমান্টিক | ভালোবাসার ছন্দ স্ট্যাটাস❤❤ ভালোবাসা হলো এক অন্যরকম অনুভূতির নাম, যা শুধুমাত্র কাউকে ভালবাসলেই অনুভব করা যায়। আমরা বিভিন্নভাবে

Read More »
মন খারাপের স্ট্যাটাস

মন খারাপের স্ট্যাটাস, উক্তি, ছন্দ, ক্যাপশন, কিছু কথা ও লেখা

মন খারাপের স্ট্যাটাস মন খারাপ – এই কষ্টের অনুভূতি কার না হয়? সবারই কখনো না কখনো সবারই মন খারাপ হয়। জীবনের ছোটোখাটো অঘটন থেকে শুরু

Read More »
রবীন্দ্রনাথ ঠাকুরের প্রেমের উক্তি

রবীন্দ্রনাথ ঠাকুরের প্রেমের উক্তি

রবীন্দ্রনাথ ঠাকুরের প্রেমের উক্তি রবীন্দ্রনাথ ঠাকুরকে বলা হয় বিশ্বকবি। তিনি ছিলেন একজন বিচক্ষণ ও গুনী লেখক। প্রেম চিরন্তন এবং সত্য। রবীন্দ্রনাথ ঠাকুর বাঙালীর মনে প্রেমের

Read More »
ব্রেকআপ স্ট্যাটাস বাংলা

ব্রেকআপ স্ট্যাটাস বাংলা | Breakup Status Bangla

ব্রেকআপ স্ট্যাটাস বাংলা আপনি কি আপনার প্রিয়জনের সাথে সম্পর্ক থেকে বের হয়ে এসেছেন? আর সেটা আপনি কোন ব্রেকআপ স্ট্যাটাস বাংলা মাধ্যমে বোঝাতে চাচ্ছেন। তাহলে আপনি

Read More »

Leave a Comment

Table of Contents